খুলনা, বাংলাদেশ | ৫ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৯ মে, ২০২৪

Breaking News

  বাজারে থাকা এসএমসি প্লাসের সব ইলেক্ট্রোলাইট ড্রিংকস প্রত্যাহারের নির্দেশ, বাজারজাতকারীকে ১৬ লাক টাকা জরিমানা
  ৭ ব্যক্তিকে জাতীয় এসএমই উদ্যোক্তা পুরস্কার তুলে দিলেন প্রধানমন্ত্রী
দুই উপজেলায় প্রার্থী ১৯ জন

বাগেরহাটে কেন্দ্রে কেন্দ্রে পৌঁছে গেছে নির্বাচনী সরঞ্জাম, ব্যালট যাবে সকালে

নিজস্ব প্রতিবেদক, বাগেরহাট

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে প্রথমধাপে বাগেরহাটের কচুয়া ও রামপাল দুই উপজেলা কেন্দ্রে কেন্দ্রে নির্বাচনী সরঞ্জামাদি পাঠোনো হয়েছে। মঙ্গলবার (৭ মে) দুপুর থেকে উপজেলা সহকারী রিটার্নিং কার্যালয় থেকে স্ব-স্ব কেন্দ্রের জন্য নির্বাচনী সরঞ্জাম ভোট কেন্দ্রের প্রিজাইডিং অফিসারদের কাছে হস্তান্তর করা হয়। প্রিজাইডিং অফিসাররা সরঞ্জমান নিয়ে ছুটছেন কেন্দ্রে। ব্যালট যাবে বুধবার সকালে। সকাল ৮টা থেকে ৪টা পর্যন্ত ভোটাররা তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।

নির্বাচন অফিসের তথ্য অনুযায়ী, কচুয়া উপজেলায় চেয়ারম্যান পদে ৪ জন, ভাইস চেয়ারম্যান পদে ২ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন প্রতিদ্বন্দীতা করছেন। অপরদিকে রামপাল উপজেলায় চেয়ারম্যান পদে ৪ জন, ভাইস চেয়ারম্যান পদে ৪ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২ জন লড়ছেন।

দু’টি উপজেলার ১৭টি ইউনিয়নে ৭৯টি কেন্দ্রে, ৫৬৯ টি বুথে মোট ২লাখ ২৭ হাজার ৯ শত ৯৪ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। নির্বাচন অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ করতে ইতোমধ্যে সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে।

এছাড়া সুষ্ঠভাবে ভোট গ্রহণের জন্য প্রতিটি কেন্দ্রে প্রিজাইডিং অফিসার, সহকারি প্রিজাইডিং অফিসারের পাশাপাশি ১৪ জন আনসার ও ৪ জন পুলিশ সদস্য দায়িত্ব পালন করবেন। দুটি উপজেলায় ২১ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট, ৪ প্লাটুন বিজিবি, র‌্যাবের ৪টি টিম ও ডিবির সদস্যরা দায়িত্ব পালন করবেন।

বাগেরহাট জেলা নির্বাচন কর্মকর্তা সেক মুহাম্মদ জালাল উদ্দিন বলেন, প্রতিটি কেন্দ্রে নির্বাচনী সরঞ্জাম পাঠানো হয়েছে। সকালে ব্যালট পাঠানো হবে। সুষ্ঠভাবে নির্বাচন সম্পন্ন করতে সব ধরণের প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে।

খুলনা গেজেট/এএজে




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!